সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:১৩

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
পবিপ্রবিতে ছাত্রলীগ সভাপতির হাতে প্রভাষক লাঞ্ছিত: শিক্ষকদের পরীক্ষা বর্জন

পবিপ্রবিতে ছাত্রলীগ সভাপতির হাতে প্রভাষক লাঞ্ছিত: শিক্ষকদের পরীক্ষা বর্জন

dynamic-sidebar

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিংয়ের ঘটনায় শাখা ছাত্রলীগের সভাপতি মোসায়েদুল ইসলাম সাদীর হাতে লাঞ্ছিত হয়েছেন ভূমি ব্যবস্থাপনা অনুষদের প্রভাষক আবদুর রহিম।রোববার রাতে শেরেবাংলা (ডি-১) হলের প্রভোষ্ট কক্ষে এ ঘটনা ঘটে। এর জেরে শিক্ষকরা সব ক্লাস ও পরীক্ষা বর্জন করেছেন। ছাত্রলীগ সভাপতির স্থায়ী বহিষ্কার ও র‌্যাগিংয়ে জড়িত ছাত্রদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ভিসির কাছে স্মারকলিপি দিয়েছে পবিপ্রবি শিক্ষক সমিতি।রোববার রাতে শেরেবাংলা (ডি-১) হলের গনরুমে ২০১৯-২০ শিক্ষাবর্ষে ভর্তি ১ম সেমিস্টারের নবীন শিক্ষার্থীদের সঙ্গে পরিচিত হতে যান ৩য় সেমিস্টারের শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে র‌্যাগ দেয়ার খবর পেয়ে সংশ্লিষ্ট হলের সহকারী প্রভোস্ট আবদুর রহিমসহ অন্য শিক্ষকরা গনরুমে যান। সেখান থেকে ৩য় সেমিস্টারের শিক্ষার্থীদের প্রভোস্ট কক্ষে নেয়া হয়।এর কিছুক্ষণ পরই ছাত্রলীগ সভাপতি মোসায়েদুল ইসলাম সাদী প্রভোস্ট কক্ষে যান। তিনি শিক্ষক আবদুর রহিমের কাছে শিক্ষার্থীদের সেখানে ডাকার কারণ জানতে চান। এতে দু’জন তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে ছাত্রলীগ নেতার হাতে লাঞ্ছিত হন শিক্ষক।পরে শিক্ষক সমিতি জরুরি সভা ডেকে ক্লাস ও পরীক্ষা বর্জনের সিদ্ধান্ত নেয়। এ ব্যাপারে ছাত্রলীগ নেতা মোসায়েদুল ইসলাম সাদী ও শিক্ষক আবদুর রহিমের সঙ্গে একাধিকবার চেষ্টা করেও তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net